Warning: Creating default object from empty value in /home/tajmul/sscraj.com/wp-content/themes/shaonmd/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
শিক্ষা স্কুল অ্যান্ড কলেজ আমাদের ঐতিহ্য, আমাদের গর্ব, আমাদের অহংকার - শিক্ষা স্কুল অ্যান্ড কলেজ

শিক্ষা স্কুল অ্যান্ড কলেজ আমাদের ঐতিহ্য, আমাদের গর্ব, আমাদের অহংকার

‘আলো স্কুল’ এর ২০১৫ সালের শিক্ষা কার্যক্রম বলতে গেলে প্রায় শেষ পর্যায়ে। স্টুডেন্টসদের বার্ষিক পরীক্ষা শেষ হয়ে গিয়েছে ডিসেম্বরের  মাঝামাঝিতে। অপেক্ষা ছিল ফলাফলের। ৫ম এবং ৮ম শ্রেণী বাদে সকল ক্লাসের ফলাফল আমরা আজ হাতে পাই। স্টুডেন্টসদের একাগ্রতা এবং সকল শিক্ষক শিক্ষিকার অক্লান্ত পরিশ্রমের ফলে সকল ক্লাসেই শতভাগ পাঁশ, যা নিঃসন্দেহে ‘আলো স্কুল’ এর জন্য একটি মাইলফলক।

স্টুডেন্টসদের সাথে রেজাল্টের আনন্দ ভাগাভাগি করতে আজ ‘আলো স্কুল’ এ প্রাক্তন এবং বর্তমান শিক্ষক শিক্ষিকার সমাগম ঘটে। স্টুডেন্টসদের আরও ভাল ফলাফল করতে উৎসাহিত করার জন্য শুরুতেই বক্তব্য রাখেন ‘আলো স্কুল’ এর সাবেক কো-ওরডিনেটর (২০১২-১৩) এবং লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সাবেক প্রেসিডেন্ট (২০১২-১৩) ইফতি সিদ্দিকি। তিনি স্টুডেন্টসদের মনে করিয়ে দেন যে স্কুল জীবনে ভাল ফলাফল অর্জন করে তারা যদি কলেজ জীবনেও ভাল ফলাফল অর্জন করতে পারে, তাহলে লিডিং ইউনিভার্সিটি’র মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কবির হোসেইন স্যার এর প্রতিশ্রুতি অনুযায়ী তারা সম্পূর্ণ বিনা খরচে লিডিং ইউনিভার্সিটি’তে ভর্তি হয়ে পড়ালেখা চালিয়ে যেতে পারবে, যা নিঃসন্দেহে স্টুডেন্টসদের জন্য একটি বিশাল সুযোগ।

এরপর বক্তব্য রাখেন ‘আলো স্কুল’ এর সাবেক কো-ওরডিনেটর (২০১৪-১৫) এবং লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট (২০১৫-১৬) সাবের আহমেদ। ভাল ফলাফল করা স্টুডেন্টসদের প্রশংসা করার পাশাপাশি তিনি প্রতিশ্রুতি দেন যে ৫ম এবং ৮ম শ্রেণীর PSC & JSC পরীক্ষায় যারা A+ পাবে, তাদের সকলকে লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের পক্ষ থেকে প্রাইজমানি প্রদান করা হবে।

আজকে উপস্থিত অতিথিবৃন্দের মধ্যে আরও ছিলেন লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সাবেক জেনারেল সেক্রেটারি (২০১৪-১৫) রাশেদ ভাই, বর্তমান জেনারেল সেক্রেটারি জাকি ইসলাম তানিম এবং জয়েন্ট জেনারেল সেক্রেটারি এমদাদুল হক মিলন।

‘আলো স্কুল’ এর টিচারদের মধ্যে থেকে উপস্থিত ছিলেন ‘আলো স্কুল’ এর বর্তমান কো-ওরডিনেটর ত্রিদিব দাশ, আলো স্কুল এর সিনিওর টিচার ইমতি ফাহিম, স্বর্ণা, তাসনিম এবং দিহান।

ক্লাব মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন লাবিব, রাহাত এবং রাকিব।

ডিসেম্বরের ৩১ তারিখে ৫ম এবং ৮ম শ্রেণীর PSC & JSC পরীক্ষার ফলাফল প্রকাশ করে হবে। উক্ত দিনে ‘আলো স্কুল’ এ সকল টিচার এবং লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সকল সদস্যের উপস্থিতি একান্তভাবে কাম্য।